সরগম মিউজিক একাডেমীর ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

গত ১৮ই নভেম্বর শনিবার মন্ট্রিয়লের পার্ক ভিউ রিসেপশন হলে সরগম মিউজিক একাডেমীর ৬ষ্ঠ বর্ষপূর্তি ও গ্রেডিং ২০১৭ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডার হেরিটেজ ও মাল্টিকালচারাল মিনিস্টার মেলানী জোলীর প্রতিনিধী আগলিয়া পনোপলিস। তিনি ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিটি কাউন্সিলর মেরী ডোরস। এছাড়াও আরো উপস্থিত ছিলেন – তাজুল মোহাম্মদ, ড. সোয়েব সাঈদ, মনিরুজ্জামান, সাজ্জাদ হোসেন চৌধুরী সুইট, প্রকৌশলী এলেন হেলাল, প্রফেসর লুতফর রহমান, সরগম মিউজিক একাডেমীর প্রিন্সিপাল ডরিন মলি গোমেজ, পরিচালক রনজিত মুজুমদার ও একাডেমীর শিক্ষার্থীবৃন্দ।


অনুষ্ঠানে মিনিস্টার মেলানী জোলী তার মন্ত্রণালয় এর পক্ষ থেকে একটি প্রশংসা পত্র প্রদান করেন বাংলা মূল ধারার শুদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান সরগম মিউজিক একাডেমীকে। সিটি কাউন্সিলর মেরী ডোরসও সিটির পক্ষ থেকে একটি প্রশংসা পত্র প্রদান করেন সরগম মিউজিক একাডেমীকে।
অনুষ্ঠানের ২য় ধাপে ছিল নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের অভিষেক। আর ৩য় ধাপে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সদ্য প্রয়াত বাংলার নায়ক রাজ রাজ্জাক ও কিংবদন্তী শিল্পী আব্দুল জব্বারকে স্মরণ করে বিভিন্ন পরিবেশনা ছিল।
অনুষ্ঠানের ৪র্থ ধাপে ছিল সরগম মিউজিক একাডেমীর ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মূল্যায়ন ও ফলাফল ঘোষণা। ছাত্রছাত্রীদের সার্টিফিকেট ও বিভিন্ন উপহারের মাধ্যমে পুরষ্কৃত করা হয়। পুরো অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় উপস্থাপিকা নাজনীন নিশা ও রনজিত মজুমদার।