মন্ট্রিয়লে ভোরের আলো ক্রীড়া উৎসব ১৭ ডিসেম্বর

1
1645

প্রতিবারের মত এবারো ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোরের আলো ক্রীড়া উৎসব। আগামী ১৭ই ডিসেম্বর রবিবার সারাদিনব্যাপী ৪১৯ সেন্ট রকের জিমনেশিয়ামে অনুষ্ঠিত হবে বহুল প্রত্যাশিত ভোরের আলো ক্রীড়া উৎসব ২০১৭। এই ক্রীড়া উৎসব ঘিরে প্রবাসীদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা যায়। অনেকেই সারা বছর মুখিয়ে থাকেন কবে হবে এ আয়োজন। বেশ কয়েক বছর ধরে চলে আসা এই ক্রীড়া উৎসবে পুরুষের পাশাপাশি নারীদেরও অংশগ্রহণের সুযোগ থাকে।
মিনি ক্রিকেট, মিনি ফুটবল, ব্যাডমিন্টন, ক্যারম, টেবিল টেনিস, দাবা, লুডোসহ নানান রকম খেলার আয়োজনে ভরপুর থাকে ভোরের আলো ক্রীড়া উৎসব।


আয়োজক কর্তৃপক্ষ বিভিন্ন খেলার নিবন্ধন ফি ঘোষণা করেছেন। দ্বৈত ব্যাডমিন্টন- এন্ট্রি ফি: ২০ ডলার, ক্যারাম – এন্ট্রি ফি: একক ২০ ডলার ও দ্বৈত ৩০ ডলার, মিনি ক্রিকেট – এন্ট্রি ফি: ৩০ ডলার, ভলিবল – এন্ট্রি ফি: ৩০ ডলার, টেবিল টেনিস – এন্ট্রি ফি: একক ১৫ ডলার ও দ্বৈত ৩০ ডলার, দাবা – এন্ট্রি ফি: ১০ ডলার এবং লুডু (মহিলা) – এন্ট্রি ফি: ১০ ডলার।
উল্লেখ্য, নিবন্ধন এর শেষ তারিখ ১০ই ডিসেম্বর। ক্রিকেট ও ভলিবল খেলায় প্রতি দলে ৩ জন করে খেলোয়াড় থাকবে। এছাড়া লুডু খেলাটি কেবলমাত্র মহিলাদের জন্য প্রযোজ্য।
বাংলাদেশ-কানাডা এসোসিয়েশন এর আয়োজনে ক্রীড়া উৎসব সংক্রান্ত যেকোন প্রয়োজনে এম ছাদেক এ চৌধুরী শিবলী (৫১৪ ৭৯১ ৬৭৩৪), জসিম উদ্দিন বাবু (৫১৪ ৬৯০ ৩৬৭৭) ও মুসা মোহাম্মদ (৪৩৮ ৯৩৯ ০২৯৩) এর সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.